WB IT Sector 2020,Very big announcement by Cm Mamata Banerjee

0
9

Cm Big Announcement for WB IT Sector.Honorable Cm Mamata Banerjee made very big Announcement for WB IT Sector.

WB IT Sector

Honorable Cm Mamata Banerjee tweet,”Bengal is known for its e-governance & today I’m pleased to announce my Pujo gift for young IT personnel working to improve our e-services for the people of Bengal. Webel/WTL/agency-engaged IT staff in state govt shall now be directly engaged as contractual staff of GoWB

উৎসবের মরশুমে তথ্যপ্রযুক্তি চাকরিজীবীদের জন্য বড় ঘোষণা করলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ তিনি এক গুচ্ছ ঘোষণা করেন তথ্যপ্রযুক্তিতে যুক্ত কর্মচারীদের জন্য।

WB IT Sector

WB_IT_Sector
WB_IT_Sector

তিনি আজ টুইট করে ঘোষণা করেছেন যে রাজ্য সরকার এবার থেকে সরাসরি তথ্যপ্রযুক্তিতে চুক্তিভিত্তিক কর্মচারী নিয়োগ করবে। এবার থেকে আর Webel/WTL বেসরকারি এজেন্সির মাধ্যমে নয়, এবার থেকে সরাসরি চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করবে রাজ্য সরকার।

WB_IT_Sector_salary
WB_IT_Sector

এর সঙ্গে তথ্যপ্রযুক্তিতে কর্মরত কর্মচারীদের জন্য একগুচ্ছ ঘোষণা করেন তিনি। তিনি জানিয়েছেন যে এবার থেকে ঐ কর্মীরা বছরে ৩০ দিনের ছুটি ও মেডিক্যালের সাথে ১০ দিনের ছুটিও পাবেন।

এছাড়া অন্তঃসত্ত্বা মহিলারা সরকারি নিয়ম অনুযায়ীই মাতৃত্বকালীন ছুটি পাবেন। প্রত্যেক কর্মী ৬০ বছর পর্যন্ত কাজ করার সুযোগ পাবেন।

এছাড়া অবসরকালীন ৩ লাখ টাকা পাবেন এই কর্মীরা। এমনকি এইসব কর্মীদেরও রাজ্যের স্বাস্থ্যসাথী প্রকল্পের সুবিধা দেওয়া হবে।

এই নিয়ে নোটিশ আপডেট পেতে এখানে ক্লিক করুন ,অথবা এই খবর দেখুন সরাসরি এখানে ক্লিক করে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here