Teachers Recruitment 2022-শিক্ষক নিয়োগ নিয়ে বড় খবর,আন্দোলনকারীদের ফোন!এসএসসি নিয়ে নতুন মামলা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে!very big

0
23


Teachers Recruitment 2022-এই মুহূর্তে শিক্ষক নিয়োগ নিয়ে বড় {WB Teachers Recruitment}খবর সামনে এসেছে! কিছুদিন আগে ক্যাবিনেট যে শূন্য পদের এপ্রুভাল দিয়েছে ,সেই সমস্ত শূন্য পদে শ্রীঘ্ররই নিয়োগের জন্য নোটিশ আসতে পারে! এই দিকে আজকে অভিষেক বন্দ্যোপাধ্যায় আন্দোলনকারীদের ফোন করেছেন বলে খবর এসেছে!

এসএসসি নিয়ে এক নতুন মামলা অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বেঞ্চে ফাইল হয়েছে বলেও খবর সামনে এসেছে!এই মুহূর্তে রাজ্যের শিক্ষক নিয়োগ নিয়ে এক বড় খবর সামনে এসছে। আগামীকালকেই অভিষেক বন্দ্যোপাধ্যায় চাকরিপ্রার্থীদের সঙ্গে দেখা করবেন বলে জানা গিয়েছে । আজকে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে আন্দোলনকারীদের মধ্যে থেকে একজন প্রতিনিধির অনেকক্ষণ কথা হয়েছে বলে জানা গিয়েছে ।

জানা গিয়েছে আগামীকাল পরিস্থিতি ঠিক থাকলে এসএসসির যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখনো আন্দোলন করছেন,যাদের অনশন আজকে প্রায় 500 দিন পার হলো ,তাদের সঙ্গে দেখা করতে চলেছেন বলে খবর রয়েছে।
আজকে বেশ কিছুক্ষণ একজন আন্দোলনকারীর সঙ্গে কথা বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সেখানে ওই আন্দোলনকারীর তরফ থেকে নিজেদের দাবিদাওয়া গুলি পেশ করা হয়েছে বলে খবর রয়েছে । আগামীকালকে অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের সঙ্গে অনশন মঞ্চে দেখা করবেন এবং তাদের নিয়োগ সম্পর্কিত সমস্ত তথ্যই জানবেন বলে জানা গিয়েছে। তাঁদের নিয়োগ সংক্রান্ত এখনও যে সমস্ত সমস্যাগুলি রয়েছে সেগুলো মিটিয়ে নেওয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ ও তিনি করবেন বলে খবর সামনে এসেছে।

প্রসঙ্গত কিছুদিন আগেই ক্যাবিনেট ওয়েটিংদেরকে নিয়োগ করার ব্যাপারে বেশ কিছু শূন্য পদের ব্যাপারে গ্রীন সিগন্যাল দিয়েছে । সেই সমস্ত শূন্য পদের দ্রুত যাতে নিয়োগ করা হয় সেই নিয়েই অপেক্ষায় রয়েছেন ওয়েটিং প্রার্থীরা । এবার আগামীকালকে যে সাক্ষাৎ রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আন্দোলনকারীদের, সেখানে কি উঠে আসে সেটা দেখার বিষয় রয়েছে।

Teachers Recruitment 2022

পুজোর আগেই শুরু হবে নিয়োগ প্রক্রিয়া!
কর্মশিক্ষায় প্রায় ৭৫০টি শূন্যপদ তৈরি করা হয়েছে!
শারীরশিক্ষায় প্রায় ৮৫০ টি শূন্যপদ তৈরি করা হয়েছে!
নিউ সিটে ক্লাস 9-10,11-12,গ্রুপ C,D waiting প্রার্থীদের নিয়োগ করা হবে !!
ক্লাস 9,10,11,12 ,Gr c&d, work edu,phy edu সবমিলিয়ে প্রায় 6861 টি নতুন পদ সৃষ্টি করা হয়েছে!!
WB Teachers Recruitment 2022
KOLKATA-HIGH-COURT
WB Teachers Recruitment 2022{file image}

এদিকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বেঞ্চে ফের এক নতুন মামলা দায়ের হলো বলে জানা গিয়েছে । ক্লাস নাইন-টেনের মেধাতালিকা প্রকাশ হতেই ফের দুর্নীতির অভিযোগ তোলেন চাকরিপ্রার্থীরা । অনিয়ম হয়েছে এই অভিযোগ তুলে বৃহস্পতিবার নতুন করে মামলা ফাইল করার জন্য আবেদন করা হয় বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বেঞ্চে। জানা গিয়েছে সেই বেঞ্চে মামলা গ্রহণ হয়েছে । সম্প্রতি স্কুল সার্ভিস কমিশন নবম দশমীর মেরিট লিস্ট প্রকাশ করেছে এবং সেই মেধা তালিকা থেকে বেশ কিছু অনিয়ম চোখে পড়েছে চাকরিপ্রার্থীদের।

সেই নিয়ে তারা বৃহস্পতিবার দিন নতুন করে এক মামলা দায়ের অনুমতি চাই কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কাছে ! সেই মামলা গ্রহণ করেছেন বিচারপতি বলে খবর রয়েছে । এই মামলা এই সপ্তাহে ওঠার রয়েছে । জানা গিয়েছে আগামীকাল {শুক্রবার দিন} এই মামলাটি শুনানির জন্য উঠবে! এদিকে কার্যত এসএসসি দুর্নীতির মামলার জেরে ই ডি যেভাবে তদন্ত চালাচ্ছে সেখানে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ সামনে আসছে । সেই সমস্ত খবর আপডেট দেখতে এখানে ক্লিক করুন

WB_Teachers_Recruitment_2022
WB Teachers Recruitment 2022{file image}

এদিকে আজকেই দলের সমস্ত পদ থেকে সাসপেন্ড করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে! এই নিয়ে একটি নোটিশ জারি করা হয়েছে। আজকে বৃহস্পতিবার তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “বিপুল পরিমাণ টাকা যা উদ্ধার হয়েছে তার উৎস কী? মোদি বলেছিলেন কালো টাকা উদ্ধার হয়েছে সব। আমি কাউকে ডিফেন্ড করছি না। যদি কেউ অন্যায় করে থাকে৷ অবিচার হয়ে থাকে। তাহলে তৃণমূল কংগ্রেস সমর্থন করবে না। মমতা বন্দোপাধ্যায় যা বলেছিলেন আজ তা তিনি করে দেখিয়েছেন। অর্থ রোজগারের মেকানিজম হলে দল সমর্থন করবে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here