[22,000 vacancy in Group B and C] recruitment news in westbengal

0
20

This Post Contents

20190904 064426
WB RECRUITMENT NEWS IN GR A,B,C,D

গতকাল কেই আপনাদের কে জানানো হয়েছিল যে এসএসসি(স্টাফ সিলেকশন কমিশন) বিল পাস হয়ে যাওয়া একটা বিশাল পরিমানে শুন্য পদ পূরণের জন্য পরীক্ষা হতে চলেছে। গতকালকের নিউজ এ প্রায় আপনাদেরকে জানিয়ে ছিলাম ঐ প্রায় 33,000 শুন্য পদ ছিল গ্রুপ এ,বি, সি,ডি দের জন্য।

আরও পড়ুন: [2019] প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগের জন্য প্রস্তুতি শুরু নবান্নে । কোন পদে কত কর্মী নিয়োগের সম্ভবনা দেখুন !

আজ আরও একটা গুরুত্বপূর্ণ খবর বেরিয়ে আসছে যে প্রায় 22,000 শুন্য পদে কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু করতে এসএসসি কে দায়িত্ব দিতে চলেছে রাজ্য সরকার। উক্ত শুন্য পদ গুলি হবে শুধুমাত্র গ্রুপ বি এবং সি এর জন্য।

২০১২ সাল নাগাদ রাজ্য সরকার এসএসসি গঠন করেছিল সরকারি দপ্তরে গ্রুপ বি এবং গ্রুপ সি পদে নিয়োগের জন্য। গ্রুপ এ পদে নিয়োগের দায়িত্ব পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) হাতে রেখে দেওয়া হয়েছে। গ্রুপ ডি পদে নিয়োগের জন্য পরে একটি আলাদা একটি গ্রুপ ডি রিক্রুটমেন্ট বোর্ড গঠন করে সরকার।

আরও পড়ুন:Wbssc news for 15000 teachers recruitment,upper primary,class 9 10 fourth phase ,hm thard phase news

রাজ্য সরকারের তরফে আগেই জানানো হয়েছে, সরকারি দপ্তরে শূন্যপদে দ্রুত নিয়োগ প্রক্রিয়ার জন্য এসএসসি গঠন করা খুব জরুরি। অপর দিকে কিছু কর্মী মমহলের ব্যাখ্যা যে,গ্রুপ ডি নিয়োগের জন্য ও এসএসসি কে দায়িত্ব দেওয়া যেতে পারে। ফলে তাহলে শুন্য পদ বেড়ে প্রায় 28,000 কাছাকাছি হবে।

অপর দিকে কিছু কর্মী মমহলের ব্যাখ্যা যে,গ্রুপ ডি নিয়োগের জন্য ও এসএসসি কে দায়িত্ব দেওয়া যেতে পারে। ফলে তাহলে শুন্য পদ বেড়ে প্রায় 28,000 কাছাকাছি হবে।

তবে ঐ সমস্ত নিয়োগ করতে হলে আগে অর্থ দপ্তরের অনুমোদন প্রয়োজন । ফলে অর্থ দপ্তর থেকে কবে ঐ নিয়োগ প্রক্রিয়াশুরু করা নিয়ে সবুজ সংকেত দেয় সেটাই এখন দেখার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here