Sneher Paras Payment Status Check Online

2
19

সত্যিই কি Sneher paras payment status check online সম্ভব ? আজ আমরা ডিটেলস তথ্য জানবো এই নিয়ে। আপনারা জানেন এই মুহূর্তে Sneher paras এর ১০০০ টাকা পাওয়ার জন্য মোবাইলের মাধ্যমে আবেদন চলছে। কিন্তু সাধারন শ্রমিকদের কিছু প্রশ্ন রয়েছে কি ভাবে জানা যাবে যে এই প্রকল্পের টাকা ঢুকল কি না বা কবে ঢুকবে , এই নিয়ে। আজ আমরা সমস্ত তথ্য দেখবো । sneher paras online payment

আমরা আপনাদের জন্য Sneher Paras Online Application নিয়ে একটা পোষ্ট নিয়ে এসেছি ,সেখানে আপনারা এই Sneher Paras Online Application নিয়ে সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। নীচে ক্লিক করে একবার দেখে নিন পোষ্টটি।

Sneher paras payment status check online:Sneher paras online payment

Sneher-paras-payment-status-check-online
Sneher-paras-payment-status-check-online
Sneher-paras-payment-status-check-online
Sneher-paras-payment-status-check-online

Sneher Paras Payment Status [check] Application Toll-free Helpline Number

পশ্চিমবঙ্গ সরকার বাইরে এই করোনা ভাইরাসের জন্য আটকে পরা পরিযায়ী শ্রমিকদের জন্য এই Sneher Paras প্রকল্পটি নিয়ে এসেছেন। এর জন্য Sneher Paras মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনকরে নিজের তথ্য দিতে হবে। এর পর আপনার পশ্চিমবঙ্গ জেলার জেলা শাসক সেই আবেদন ক্ষতিয়ে দেখবেন সব কিছু ঠিক ঠাক থাকলে আপনার মোবাইলে এসএমএস চলে আসবে টাকা ঢোকার।

কি এই “shener Paras” প্রকল্প ?

আপনারা জানেন যে এই কঠিন করোনা পরিস্থিতিতে আমাদের রাজ্যের অনেক শ্রমিক বাইরে আটকে পরে গিয়েছে। তাঁদের কে ১০০০ টাকা করে আর্থিক সাহায্য করার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই “shener paras” প্রকল্পটি ঘোষণা করেছেন। তিনি জানিয়েছেন যে এই “shener paras” প্রকল্পের মাধ্যমে ভিন রাজ্যে আটকে পরা পরিযায়ী শ্রমিকদেরকে ১০০০ টাকা করে দিয়ে সহয়তা করা হবে।

“Sneher Paras” Payment Status

এখনও অব্দি রাজ্য সরকার Payment Status চেক করার জন্য কোনও টোল ফ্রি নাম্বার চালু করে নি। এবং Payment Status অনলাইনে চেক করারও কোনও প্রক্রিয়া চালু করে নি । জানা গিয়েছে যে এই Payment Status চেক করা নিয়ে হয়তোবা একটি নাম্বার চালু হতে পারে কিন্তু সেটা কবে বা আদও চালু হবে কিনা সেই নিয়ে এখনও কোনও খবর বেরিয়ে আসেনি।

কিভাবে জানবো Payment ঢুকলো কি না ?

একমাত্র জানার উপায় হল এসএমএস (SMS),যদি আপনার অ্যাপ্লিকেশনটি (মোবাইলে আবেদন পত্রটি) গ্রহণ হয়ে যায় তাহলে আপনার ফোনে একটা এসএমএস চলে আসবে। এবং যখন ১০০০ টাকা আপনার ব্যাঙ্কে ঢুকবে তখনও আপনি একটা এসএমএস (SMS)পাবেন।

Sneher paras online application form

Soon govt will provide sneher paras online application form . When ever we get we will be uploded the form to this site for more information click here

Name of Department >Department of Disaster Management and Civil Deference State West Bengal State
Benefit >Rs 1000
Name of the application>“Sneher paras app”
Beneficiary >Financial Assistance to these migrant workers
Scheme name >Sneher paras
Objective >Give some relief in this corona situation
Apply Mode >Online(start soon)
Official web site >www.jaibanglamw.wb.gov.in / www.wb.gov.in
Download application >www.wb.gov.in or Click Here

জেলা ভিত্তিক (Toll-Free/ Helpline Number) নাম্বার আসতে পারে

যদি জেলা ভিত্তিক Toll-Free/ Helpline Number দেওয়া হয় তাহলে এখানে আপনাদের জন্য দেওয়া হবে। প্রত্যেকটি জেলার পাসে ঐ Toll-Free/ Helpline Number দিয়ে দেওয়া হবে। এখনও অব্দি কোনও নাম্বার দেওয়া হয় নি। আপনারা সরকারি ওয়েবসাইট https://wb.gov.in/ বা এখানে ক্লিক করেও আপডেট পেতে পারেন।

জেলা ভিত্তিক ওয়েবসাইট (নীচে ক্লিক করুন জেলার নামের উপরে)

অনেকে প্রশ্ন করছেন টাকাটা কবে পাবে ??

উত্তর: আপনি যদি এপ্লিকেনন টি ডাউনলোড করার পর সমস্ত details দিয়েছেন তাহলে আপনার যে পশ্চিমবঙ্গের জেলায় বাড়ি ,সেখানকার জিনি জেলা শাসক থাকবেন তিনি যদি আপনার এপ্লিকেশনটি approve করে দেন তাহলে আপনার দেওয়া ব্যাঙ্ক একাউন্টে চলে আসবে।

কত দিন লাগতে পারে টাকা আসতে ???

উত্তরঃ এর সঠিক উত্তর জানা যায়নি।তবে আপনার দেওয়া তথ্য সঠিক হলে এক দুদিনের মধ্যে চলে আসবে।

মোবাইলে ডাউনলোড হচ্ছে না ?

উত্তর: নিজের crome browser ওপেন করুন। যেটা google crome নামে পরিচিত। এবার থ্রি ডটে উপরে ক্লিক করে desktop version select করুন। এবার উপরে লিঙ্ক দুটির মধ্যে একটিতে ক্লিক করুন। দেখবেন ডাউনলোড হয়ে যাবে।

কি ভাবে টাকা পাবেন ?

প্রথমে আপনি মোবাইল অ্যাপ্লিকেশন থেকে আবেদন করবেন । এর পর সেই আবেদন ক্ষতিয়ে দেখবেন আপনার জেলার জেলা শাসক । সব কিছু ঠিক ঠাক থাকলে আপনার মোবাইলে এসএমএস চলে আসবে টাকা ঢোকার।

আবেদনের প্রক্রিয়া ?

“shener paras” নামে একটি মোবাইল অ্যাপ্লিকেশন নিয়ে এসেছে রাজ্য সরকার । এই অ্যাপটি ডাউনলোড করতে হবে আবেদনকারীকে। এই অ্যাপটির মাধ্যমে আবেদন করতে হবে। নীচে দেওয়া দুটি ওয়েবসাইট থেকে এই অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন।

To Know More About Sneher Paras (Pdf)

CLICK HERE ,DETAILS UPDATE ARE GIVEN IN THIS PDF BY GOVT.

Download Sneher Paras Application

CLICK HERE,THIS IS A MOBILE APPLICATION FOR SNEHER PARAS APPLICATION .

কি এই “shener paras” ?

আপনারা জানেন যে এই কঠিন করোনা পরিস্থিতিতে আমাদের রাজ্যের অনেক শ্রমিক বাইরে আটকে পরে গিয়েছে। তাঁদের কে ১০০ টাকা করে আর্থিক সাহায্য করার জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই “shener paras” প্রকল্পটি ঘোষণা করেছেন। তিনি জানিয়েছেন যে এই “shener paras” প্রকল্পের মাধ্যমে ভিন রাজ্যে আটকে পরা পরিযায়ী শ্রমিকদেরকে ১০০০ টাকা করে দিয়ে সহয়তা করা হবে।

How to use sneher paras mobile application

CLICK HERE ,THERE IS DETAILS UPDATES ARE GIVEN HOW TO USE THIS MOBILE APPLICATION

Sneher paras online application
Sneher paras online application

YOUTUBE VIDEO (Sneher paras payment status check online)

We are hoping that the information is provide here about Sneher paras payment status check online is useful for you people. If anyone have query related to this topic can write their comment area given below.আপনাদের এই Sneher paras payment status check online নিয়ে যদি কিছু প্রশ্ন থাকে তাহলে আপনারা নীচের কমেন্ট বক্সে কমেন্ট করবেন।

2 COMMENTS

  1. Dear Sir I am applied Sneher paras in 25 April.My all details are verify in my Local Municipality Officer. But I am not receive Money as on Today.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here